October 16, 2024, 12:18 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

তিতাসে অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে: ছেলে হত্যার বিচার চাইলেন পরিবার  

তিতাসে অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে: ছেলে হত্যার বিচার চাইলেন পরিবার  

তিতাস(কুমিল্লা)প্রতিনিধি: কুমিল্লার তিতাসে পরিত্যক্ত মৎস্য প্রজেক্ট থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া গেছে। সে উপজেলা জিয়ারকান্দি গ্রামের (পুর্বপাড়া) আব্দুল্লাহ খানের ছেলে তানভীর খান (১৯)। গত বুধবার বিকেলে উপজেলা জিয়ারকান্দি গ্রামের পুর্বপাড়া একটি পরিত্যক্ত মৎস্য প্রকল্পে মরদেহ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। এসময় পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। থানা পুলিশ সুত্রে জানা গেছে, ময়না তদন্তে প্রেরণের জন্য লাশ থানায় নিয়ে আসা হলে,নিহতের পিতা মো.আব্দুল্লাহ খান ও মা সালমা আক্তার’সহ স্বজনরা থানায় এসে মৃত ব্যক্তির পরিহিত জিন্সের প্যান্ট,বেল্ট ও জিন্সের প্যান্টের সামনের ডান পকেটে থাকা ঘড়ি দেখে সনাক্ত করেন যে,মৃত দেহটি তাদের ছেলে মো. তানভীর খানের।

তানভীরের মা সালমা আক্তার সাংবাদিকদের জানান, আমার ছেলে ৫ মাস ২০ দিন পর জেল থেকে বের হয় গত মঙ্গলবার। পরে সে বৃহস্পতিবার পর্যন্ত তার চাচার বাড়ীতে আশ্রয় নেয়। বৃহস্পতিবার তানভীরের সাথে দেখা করতে গেলে সে জানায় ইমন নামের এক ছেলে গৌরীপুর বাজারে কাটপর্টিতে নিয়ে তাকে মারধর করে এবং তার কাছে টাকা (চাঁদা) চায় বলে আমার কাছে অভিযোগ দেয়। পরে শনিবার তার সাথে আবার দেখা করতে গেলে জানতে পারি নয়াগাঁও গ্রামের পান্ডু ওরফে রবিনের সাথে ৩দিন যাবত থাকে। এরপরই বুধবার শুনতে পাই জিয়ারকান্দি একটা লাশ পাওয়া গেছে। দেহের ঘটন পুরোই আমার ছেলের মত। পা,এবং কোমরসহ পায়ের গোড়ালি দেখে বুঝেছি এটা আমার ছেলেই। আমার ছেলেকে যারা হত্যা করেছে তাদের সঠিক বিচার চাই।
এ বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আজিজুল ইসলাম বলেন,বুধবার খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে মৃতদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এখন পর্যন্ত মৃত তানভীরের পরিবার আমাদের কাছে কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com